সম্পাদকের টিমে যুক্ত হোন

124
bdtruenews24.com

সম্পাদক.কম নামে ডোমেইন কিনে একটা নিউজ পোর্টাল সাইট তৈরি করার পর একদিন যেতে না যেতেই টেকনিক্যাল সমস্যায় পড়তে হয়েছে। এই সমস্যা কাটাতে এক সপ্তাহ লেগে গেলো। তবু সাইটটি ত্রুটিমুক্ত করেই একটি পূর্ণাঙ্গ নিউজ পোর্টাল সাইট হিসেবেই চালু করতে পেরেছি। পরিচিতদের অনেকেই হতাশ হয়েছেন। কিন্তু অনেকেই পাশে এসে দাঁড়িয়েছেন, সাহস দিয়েছেন। আবার ঠিক ঠিক শুরু করতে পেরেছি। সবাইকে অশেষ কৃতজ্ঞতা।

নতুন উদ্যোগের সাইটটি তার গতিপথ তৈরি করতে অনেকেরই সহযোগিতা প্রয়োজন হবে। এই সহযোগিতার প্রধান উপাদান হচ্ছে পাঠকের আগ্রহ। পাঠককে তার চাহিদার স্তর খুঁজে পেতে দেরি হবে না নিশ্চয়। পাঠকের চাহিদার প্রয়োজনেই আমরা তাদের সহযোগিতা পাবো বলে আশা করি।

লেখক, সাংবাদিক ও অনলাইন এক্টিভিস্ট বন্ধুরা সম্পাদকে লিখুন। দেশের যে প্রান্তেই থাকুন। আপনার চারপাশের সমস্যা, সংকট, সম্ভাবনা এবং অন্যায় ও বঞ্চনা নিয়ে লিখুন।

আপনার মতামত দিন। আপনার সর্বপ্রকাশ সহযোগিতা প্রয়োজন আমাদের। আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন। লিংক শেয়ার করে বন্ধুদের পড়তে সহযোগিতা করুন। আপনার প্রিয় লেখককে লিখতে উৎসাহিত করুন। সম্পাদকের টিমের সাথে যুক্ত হওয়ার জন্য কোন এলাকার সংবাদ দিতে চান উল্লেখ করে আপনার পরিচিতি ও ছবি মেইল করুন। এবার নিয়মিত সংবাদ পাঠাতে থাকুন।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...