সমকামীদের ক্লাবে হামলা, নিহত অন্তত ২০ জন

94
bdtruenews24.com

যুক্তরাষ্ট্রের অরল্যান্ডো শহরের পুলিশ বলছে, সেখানে সমকামীদের একটি নাইট ক্লাবে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে।

অসমর্থিত সূত্রে জানা যাচ্ছে যে হামলাকারী এখনও ‘পাল্স ক্লাব’-নামের ওই নাইটক্লাবে অবস্থান করছে এবং সেখানে থাকা মানুষদের জিম্মি করা হয়েছে। ফ্লোরিডার অরল্যান্ডো শহরে অবস্থিত ওই ক্লাবের এলাকা থেকে দূরে থাকতে সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছে অরল্যান্ডো পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা বিভিন্ন ভিডিওতে দেখা যাচ্ছে জরুরি সেবা প্রদানের বিভিন্ন যানবাহন ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, আহত ব্যক্তিদের ক্লাবের বাইরে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই ক্লাবে থাকা এক ব্যক্তি রিকার্ডো আলমো ডোভার পাল্স ক্লাবের ফেসবুক পাতায় লিখেছেন যে স্থানীয় সময় রাত দুইটায় বন্দুকধারী গোলাগুলি শুরু করে।

“ওই সময় যারা নাচছিল এবং বারের কাছে যারা ছিল সবাই মাথা নীচু করে ফেলে। আর আমরা যারা বারের পিছনের দরজার কাছে ছিলাম তারা কোনরকমে ক্লাব থেকে বের হয়ে দৌড় দেই।”

আরও একজন প্রত্যক্ষদর্শী অ্যানথনি টরেস বলেছেন যে তিনি মানুষকে চিৎকার করতে শুনেছেন, নাইটক্লাবের অনেকে হয়তো নিহত হয়েছেন।

স্থানীয় টিভি সাংবাদিক স্টুয়ার্ট ম্যুর টুইটারে লিখেছেন ওই হামলায় অন্তত বিশজন আহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন। তিনি বলেছেন, ওই নাইটক্লাবে হামলাকারী এখনও অবস্থান করছেন এবং আশঙ্কা করা হচ্ছে হামলাকারী তার শরীরে হয়তো বোমা বহন করছে।

আপডেট:

মাত্র কিছু সময় আগে পুলিশ লোকজন নিহত হবার খবর নিশ্চিত করে। 

–বিবিসি।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...