শিক্ষক হত্যাচেষ্টার আসামি ফাহিম ‘বন্দুকযুদ্ধে’ নিহত

180

মাদারীপুরে কলেজ শিক্ষকের ওপর হামলার সময় হাতেনাতে গ্রেপ্তার সন্দেহভাজন জঙ্গি গোলাম ফাইজুল্লাহ ফাহিম পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আজ শনিবার সকালে ফাহিমের লাশ মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ। উপস্থিত পুলিশ কর্মকর্তারা

সাংবাদিকদের বলেছেন, ভোররাতে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচরে এই বন্দুকযুদ্ধ হয়। নিহত ফাহিম ঢাকার উত্তরার একটি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। তিনি নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরে যুক্ত ছিলেন বলে পুলিশের দাবি।

ফাহিমের দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে ওই হামলার ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। এরপর শুক্রবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের হেফাজতে নিয়েছিল পুলিশ। প্রসঙ্গত, গত ১৫ জুন বিকেল ৫টার দিকে মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী হোস্টেলের সামনের প্রভাষক রিপন চক্রবর্তীর নিজ ভাড়া বাসায় হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা।

প্রভাষকের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এগিয়ে আসে। পালানোর সময় এলাকাবাসীর হাতে ধরা পড়ে গোলাম ফাইফুল্লাহ ফাহিম (২০) নামে একজন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...