লিবিয়ায় অগ্নিদগ্ধ হয়ে ৩ বাংলাদেশির মৃত্যু

75
bdtruenews24.com

লিবিয়ায় ইফতার বানাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে তিন বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। বুধবার রাতে আল জাওয়াইয়া শহরের অদূরে মুত্রুত এলাকায় এ ঘটনা ঘটে বলে লিবিয়ায় বাংলাদেশ দূতাবাস সূত্র নিশ্চিত করেছে।

সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণকারী বাংলাদেশীরা হলেন- পিরোজপুর জেলার মটবাড়িয়া ভিটাখালী ইউনিয়নের মোস্তফা, বেলাল হোসেন ও হানিফ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একই এলাকার চুন্নু মিয়া ও দুলাল। জানা গেছে, ওই শ্রমিকরা ইফতার তৈরির জন্য গ্যাসের চুলা জ্বালানোর চেষ্টা করা মাত্র সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে রুমে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় রুমে থাকা পিরোজপুর জেলার মটবাড়িয়া ভিটাখালী ইউনিয়নের বেলাল হোসেন, একই এলাকার চুন্নু মিয়া, মোস্তফা, দুলাল ও হানিফের শরীর আগুনে ঝলসে যায়।

পরে অন্য শ্রমিকরা এসে তাদের উদ্ধার করে আল- জাওয়াইয়া সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করেন। অগ্নিদগ্ধদের অবস্থার অবনতি হলে তাদের দ্রুত ত্রিপলি হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা, বেলাল হোসেন ও হানিফ মারা যান। অপর দুজনের অবস্থাও আশংকাজনক।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: