যৌন অনিহাতে স্ত্রী খুন করে স্বামীকে

1149
bdtruenews24.com

স্বামী যৌন মিলনে নারাজ। তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে তাঁর তীব্র অনীহা। কিন্তু এই অভিযোগে স্রেফ স্বামীর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেই থামেননি, তাঁকে খুন করে বসেছেন ৫৪ বছর বয়সি এক নারী!

এমনই চাঞ্চল্যকর ঘটনায় বিমলা নামে ওই নারীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও জরিমানার নির্দেশ দিয়েছেন নগর দায়রা আদালতের বিচারপতি ইউ এম ভট্ট। জরিমানার ২০০০ টাকা দিতে না পারলে ওই নারীকে আরও ৬ মাস জেল খাটতে হবে বলে আদালত সূত্রের খবর।

ঘটনাটি ২০১৩ সালের ২ নভেম্বরের। সেদিন বিমলা ও তাঁর স্বামী নরসিংহ সর্দারনগর এলাকার নোবলনগরে তাঁদের বাড়িতে ছিলেন। চার্জশিটে বলা হয়েছে, বিমলা চাইলেও তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করতে চাননি স্বামী। এতে প্রচণ্ড রাগে স্বামীর সঙ্গে হাতাহাতিতে জড়ান বিমলা। স্বামীর চরিত্র ভাল নয়, তিনি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত বলেই তাঁকে প্রত্যাখ্যান করছেন, এই অভিযোগে ঝাঁপিয়ে পড়েন বিমলা। প্রচণ্ড আক্রোশে লাঠি দিয়ে স্বামীর মাথায় বারবার আঘাত করেন। একাধিক আঘাতের জেরে শেষ পর্যন্ত মারা যান নরসিংহ।

ঘটনার পর নিজেই স্থানীয় থানায় গিয়ে বিমলা স্বামীর মৃত্যুর কথা জানান। তিনিই ছিলেন অভিযোগকারী। কিন্তু তদন্তে বেরিয়ে পড়ে, তিনিই হত্যাকারী। গ্রেপ্তার করা হয় বিমলাকে।

সূত্র: এবিপি আনন্দ

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...