মেসির দাড়ি কাটতে মানা

109
bdtruenews24.com

ইনজুরির কল্যাণে প্রথমে মাঠে নামতে না পারলেও গ্রুপ পর্বে ফিরেই একাই দেখিয়েছেন ম্যাজিক। পানামার বিরুদ্ধে ৬১ মিনিটের মাথায় মাঠে নেমে ১৯ মিনিট পরই হ্যাটট্রিক উদযাপন করেন আজেন্টিনার দলপতি। সেদিন তার মুখভর্তি ছিল দাড়ি। আর এই দাড়ি কাটতেই নাকি নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে মেসির ওপর!

কোপার আগে প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েন মেসি। পরে প্রতিশোধের ম্যাচে চিলির বিপক্ষে ২-১ ব্যবধানর জয় সাইড বেঞ্চে বসেই উপভোগ করেন বার্সা তারকা। তবে পানামার বিপক্ষে ৫-০ গোলে জয়ের ম্যাচে কোচ মার্টিনো তাকে খেলার ৬১ মিনিটে মাঠে নামান। আর মাঠে নেমে মাত্র ১৯ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক উদযাপন করেন ব্যালন ডি’অর জয়ী তারকা। দেশের হয়ে এটি ছিল তার চতুর্থ হ্যাটট্রিক।

দেশের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ এই গোলস্কোরার আর মাত্র চারটি গোল করলেই আর্জেন্টিনার সর্বোচ্চ গোলদাতা হবেন। মুখভর্তি দাড়ি নিয়ে মাঠে নেমেছিলেন মেসি। তাকে দেখতেও লাগছিল ‘বুড়ো’দের মতো। ম্যাচ শেষে পানামার কোচও বলেছিলেন, ”মেসি ম্যাচে দানব হিসেবে সব কিছু ওলটপালট করে দিয়েছে।”

এবার মেসি নিজেই জানালেন এমন পারফর্মের পর দলের সতীর্থরা তাকে দাড়ি কামাতে বারণ করে দিয়েছেন। সতীর্থদের প্রসঙ্গে মেসি জানান, ”আমি যদি দাড়ি কেটে খেলতে নামি, তাহলে তারা আমাকে খুন করে ফেলবে।” ১৪বারের কোপা চ্যাম্পিয়নরা ইতিমধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আর্জেন্টিনাকে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বলিভিয়ার বিপক্ষে লড়তে হবে।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: