ভালুকায় লেখক ও বুদ্ধিজীবিদের মিলনমেলা

168
bdtruenews24.com

সফিউল্লাহ আনসারী, ময়মনসিংহ: শুক্রবার (১৭ জুন) ভালুকার সাহিত্য, সংস্কৃতি ও বুদ্ধিজীবিদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। কবি সেলিনা রশিদের বাসভবন ওয়াটার হাউজে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক চেয়ারম্যান শহীদ বিন এমদাদ।

কবি সেলিনা রশিদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কবি এড. শাহাব উদ্দীন আহম্মদ, নাট্যকার আফতাব বিন তমিজ, বীর মুক্তিযোদ্ধা নাজমুল আহসান, খায়রুল আলম মল্লিক, কৃষি ব্যাংকের সাবেক এজিএম মকবুল হোসাইন, কবি-লেখক লুৎফর চৌধুরী, কামরুজ্জামান তুহিন, মতিউর রহমান খান, খায়রুল বাসার সেলিম, সাংবাদিক এবিএম জিয়া উদ্দিন বাসার, আ খ ম রফিকুল ইসলাম, কামরুল ইসলাম পাঠান, মুখলেছুর রহমান মনির, আনোয়ার হোসেন, মো. আ. আলী রতন, আনোয়ারা নীনা, রওশন আরা বেগম, আনিসুর রহমান, এসএম শাখাওয়াত হোসেন সেলিম, শাহরিযার কবির, উজ্জল হায়দার, লালন ফকির, সফিউল্লাহ লিটন, কলিমুল্লাহ আকন্দ, আশরাফ উদ্দিন, আ. রশিদ শিকদার, আলী আহসান কবির, সফিউল্লাহ আনসারী প্রমুখ।

বিকেল থেকে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তৃতা, কবিতা পাঠ, গান, অভিনয় পুরষ্কার বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তাগণ ভালুকার সাহিত্য ও সংস্কৃতির চর্চাকে বেগবান করতে উদ্যোগী হওয়ার আহবান জানান এবং এ কাজে কবি সেলিনা রশিদের অগ্রনী ভুমিকার প্রসংশা করেন। ভালুকার সকল কবি-সাহিত্যিক, সংস্কৃতজন গুণীব্যাক্তিদের মহামিলনকে এগিয়ে নিতে সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে আলোচনা করা হয়। নিয়মিত সাহিত্য আড্ডা ও লিটলম্যাগ প্রকাশের বিষয়েও আলোকপাত করা হয়।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: