বড়াইগ্রামে সুনীল গোমেজের বাড়িতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীও এই ঘটনার জন্য বিস্মিত ও মর্মাহত

89
bdtruenews24.com

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া খ্রিষ্টান ধর্ম পল্লীর সুনীল গোমেজের বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার এমপি। শুক্রবার রাত ১০টার দিকে তিনি নিহত সুনীল গোমেজের বাড়িতে আসেন ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। এ সময় মন্ত্রী ঘটনাস্থল বাড়ি সংলগ্ন মুদী দোকান পরিদর্শন করেন। পরে নিহতের বাড়ির উঠানে স্থানীয় খ্রিষ্টান সম্প্রদায়ের লোকজনের সাথে কিছু সময় কাটান ও কথা বলেন।

মন্ত্রী এ সময় বলেন, এই হত্যার বিচার হবেই হবে। প্রধানমন্ত্রী স্বয়ং নিজেই সুনীল গোমেজ হত্যার বিষয়ে নিয়মিত খোঁজ-খবর নিচ্ছেন। প্রধানমন্ত্রীও এই ঘটনার জন্য বিস্মিত ও মর্মাহত হয়েছেন। আমি নিহত সুনীল গোমেজের পরিবারের প্রতি প্রধানমন্ত্রীর সমবেদনা পৌঁছে দিতে এসেছি। তিনি আরও বলেন, আপনারা কেউ ভয় পাবেন না। এই সরকার আপনাদের সাথে আগেও ছিলো এখনও আছে।

2016-06-11_160559

মন্ত্রীর সাথে এ সময় উপস্থিত ছিলেন নাটোর পুলিশ সুপার শ্যামল মুখার্জি, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য মিলন কান্তি দত্ত, বাংলাদেশ খ্রিষ্টান এসোসিয়েশনের মহাসচিব নির্মল রোজারিও, বড়াইগ্রামের ইউএনও মো. রুহুল আমিন, ওসি মো. মনিরুল ইসলাম, বনপাড়া খ্রিষ্টান পল্লীর পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রিবেরু, সহ-সভাপতি বেনেডিক্ট গোমেজ, বড়াইগ্রাম উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অমর ডি কস্তা ও স্থানীয় খ্রীষ্টান সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: