বিয়ে করছেন টাইটানিক অভিনেতা

বিয়ে করছেন টাইটানিক
ছবি সংগৃহীত

লিওনার্দো ডিক্যাপ্রিও। হলিউডের অস্কার জয়ী অভিনেতা। ‘দ্য রেভেনান্ট’ মুভির জন্য ২০১৬ সালে অস্কার জিতেন তিনি। তবে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন ‘টাইটানিক’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। এবার বিয়ে করতে চলেছেন ডিক্যাপ্রিও। কনের নাম কামিলা মোহনে।

গুঞ্জন শোনা যাচ্ছে, আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসের প্রেম চলছে ডিক্যাপ্রিওর। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ের বিষয় নিয়েও ভাবছেন।

এর আগেও অবশ্য ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গে লিওর প্রেমের গুঞ্জন শোনা যায়। জিজালে বিয়ে করতে রাজি থাকলেও ডিক্যাপ্রিওই নাকি পিছিয়ে যান।

জানা গেছে, এখন লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। ৪৩ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ২১ বছর বয়সী মডেল-অভিনেত্রী কামিলা বিয়েতে তার পরিবারের তরফ থেকেই নাকি সায় রয়েছে।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মুক্তি পায় বিশ্ববিখ্যাত চলচ্চিত্র ‘টাইটানিক’। এর পরিচালক, লেখক ও সহপ্রযোজক বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব জেমস ক্যামেরন। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট।

এর জ্যাক চরিত্রে লিওনার্ডো ডিক্যাপ্রিওর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজো সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ।

২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ছবিটি। ১১টি ক্ষেত্রে একাডেমি পুরস্কার জিতে নেয় এবং সর্বকালের সবচেয়ে বেশি উপার্জন করা ছবির তালিকায় স্থান দখল করে।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...