প্রচ্ছদ খেলা ক্রিকেট

বিশ্বকাপে যাচ্ছেন তাসকিন

78
পেসার তাসকিন আহমেদ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে চোটে পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। চোটের সর্বশেষ অবস্থা জানতে অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত। শেষ পর্যন্ত চোটের কারণে ছিটকে পড়লে বিশ্বকাপ দলে ডাক পেতে পারেন পেসার তাসকিন আহমেদ! সকাল থেকে একটি গুঞ্জন উড়ে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অস্ট্রেলিয়ার বিপক্ষে যে চোটের কারণে মাঠে নামতে পারেননি পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন সেই চোট নাকি ছিলই না তার! ইচ্ছে করেই অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামেননি সাইফ। এমন অভিযোগই ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

তার বিরুদ্ধে আনা এ অভিযোগের এখনো কোন সত্যতা না মিললেও দলীয় সূত্র অনুযায়ী অপেক্ষা করা হবে কাল পর্যন্ত। তার পিঠের চোটের চূড়ান্ত রিপোর্ট দেওয়া হবে আগামীকাল। সেটির উপরই নির্ভর করছে সাইফউদ্দিনের বিশ্বকাপ ভাগ্য। এইদিকে দলীয় সূত্রে জানা যায় চোটের কারণে যদি সাইফউদ্দিন ছিটকে পড়ে তাহলে বিশ্বকাপের জন্য দলে ডাক পাবেন পেসার তাসকিন আহমেদ।

বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার পর তাসকিনকে ঘিরে শুরু হয়েছিলো নানা আলোচনা। বিশ্বকাপ স্কোয়াডে তাসকিনের না থাকাটা হতাশ করেছিলো অনেক ক্রিকেট সমর্থকদের। স্বপ্নের বিশ্বকাপ স্কোয়াডে ডাক না পেয়ে এমনকি মিডিয়ার সামনে কান্নাকাটিও করেছেন এ পেসার। তবে কী শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে তাসকিনের বিশ্বকাপ খেলার স্বপ্ন?

সেটির জন্য অপেক্ষা করতে হবে আগামীকাল সাইফউদ্দিনের মেডিক্যাল রিপোর্টের জন্য। রিপোর্টে চোটের পরিমাণ বেশি ধরা পড়লে ছিটকে যেতেও পারেন বিশ্বকাপ থেকে। এখন পর্যন্ত বাংলাদেশের হতে বল হাতে সেরা পারফর্মার সাইফউদ্দিন। যেখানে মাশরাফি, মুস্তাফিজরা ব্যর্থ সেখানে উজ্জ্বল ছিলেন সাইফ।

 

Loading Facebook Comments ...