বলিউড তারকাদের অদ্ভূত কিছু তথ্য!

149
bdtruenews24.com

বলিউড তারকাদের নিয়ে কত খবর তো হয়। কিন্তু তারপরেও তাদের জীবনে রয়ে যায় অনেক সিক্রেট। সেসব সিক্রেটই এক নজরে জেনে নিন।

এ্যালবাম দেখুন:

অমিতাভ বচ্চন: অমিতাভ বচ্চন হলেন সব্যসাচী। মানে উনি ডান, বাম দুহাতেই প্রায় সমান দক্ষতার সঙ্গে লিখতে পারেন।

শাহরুখ খান: আচ্ছা সাধারণত মানুষ তাদের রোজগারের প্রথম টাকাটা দিয়ে কী করেন? মা,বাবা, বা গার্লফ্রেন্ড বা বন্ধুদের কিছু গিফট দেয়া। কী তাই তো! কিন্তু জীবনের প্রথম রোজগারের টাকা দিয়ে শাহরুখ খান কী করেন জানেন! বলিউডের বাদশা ওই টাকা দিয়ে আগ্রা চলে যান তাজমহল দেখতে। শাহরুখের জীবনের প্রথম রোজগার ছিল ৫০টা। পুরো টাকাটাই খরচ করে দেন তাজমহল দেখবেন বলে।

সালমান খান: সালমান কখনো নিজের কাছে টিস্যু পেপার বা ওই জাতীয় ন্যাপাকিন রাখেন না। সল্লু ভাই সব সময় কাপড়ের রুমাল ব্যবহার করেন।

অক্ষয় খান্না: অক্ষয় খান্না জানা, তার জীবনের প্রথম প্রেম ছিলেন জয়ললিতা। হ্যাঁ, ঠিকই ধরেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়া। আন্না অল্প বয়েসে দক্ষিণের সিনেমা মাতিয়েছেন। আর আন্নার সেই লুকেই পাগল অক্ষয় খান্না।

স্মিতা প্যাটেল: দুরদর্শনের অ্যাঙ্কর হতে চেয়ে অডিশনে বসেছিলেন স্নিতা পাতিল। কিন্তু সেই অডিশনে ব্যর্থ হন স্মিতা। অডিশনের মাধ্যমে সুযোগ না পেয়ে কাঁদতে কাঁদতে স্মিতা সোজা চলে যান দুরদর্শন অধিকর্তা ইয়াকুব সাঈদের ঘরে। সেখানে তিনি কাঁদতে কাঁদতে বলতে থাকেন, আমাকে ফের অডিশনে নেয়া হোক। হ্যাঁ, অডিশন ফের হয়েছিল।

শিল্পা শেঠি: শিল্পার জীবনের প্রথম প্রেম অক্ষয় কুমার। কিন্তু কোনো এক বিশেষ কারণে সেই ভালবাসা চূড়ান্ত সম্পর্কের পরিণতি পায়নি। শিল্পার বিয়ে হয় শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে। কিন্তু ভগবানের কী খেলা। অক্ষয় আর রাজ দুজনেরই জন্মদিন একই দিনে। ৯ সেপ্টেম্বর। শোনা যায় আকির জন্মদিনে শিল্পা যে রেস্তোরাঁয় খেতে যেতেন, রাজের জন্মদিনেও তিনি নাকি একই রেস্তোরাঁয় যান।

দুই সোনু: একজন গায়ক। একজন নায়ক। সোনু নিগম। সোনু সুদ। দুজনের জন্মদিন ৩০ জুলাই।

অজয় দেবগন, রোহতি শেঠি-অজয় আর রোহিতের মধ্যে অনেক মিল। দুজনের বাবাই ছিলেন অ্যাকশন ডিরেক্টর। ছোটবেলায় দুজনেই একসঙ্গে পার্টিতে যেতেন। দুজনের সম্পর্ক শুরু সেসব পার্টিতেই। আজো রোহিত কোনো সিনেমা করলে সবার আগে কথা বলেন অজয়ের সঙ্গে। অজয়ও তাই করেন। এই লিংকে ক্লিক তাদের সম্পর্ক দেখে নিন:

সানি লিওন: ২০০৫ সালে মোহিত সুরির কলিযুগ সিনেমায় অভিনয় করার কথা ছিল সানি লিওনের। কিন্তু সানি যত টাকা চেয়েছিলেন তা দিতে পারেননি প্রযোজকরা। ঠিক কলিযুগের মুক্তির সাত বছর পর ২০১২ সালে জিসম টু-এর মাধ্যমে বলিউডে পা রাখেন। আরো একটা কথা বিগ বস নয় সানি লিওন প্রথমবার ভারতীয় টিভিতে কাজ করেন এমটিভি রিপোর্টার হিসেবে এক পুরস্কার অনুষ্ঠানে।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...