বর্ষায় স্টাইল: আরও আকর্ষণীয় হয়ে উঠুন

74
bdtruenews24.com

বর্ষা তো প্রায় এসেই গেল। রাস্তায় বেরোলেই এবার মাঝে মাঝেই ঝমঝম করে জলের ধারা আমাদের ভিজিয়ে দেবে। সঙ্গে ছাতা থাকলে ভালো। না থাকলেই আপনার কষ্ট করে করা মেকআপ একেবারে মাটি। কিন্তু তা বলে কি আর বর্ষাকালে মেকআপ করবেন না? নিশ্চয়ই করবেন। তাই বর্ষায় কেমন মেকআপ করবেন জেনে নিন:

১) প্যাস্টেল রঙের পোশাক বর্ষায় খুবই ভালো লাগবে। যেমন, গাঢ় সবুজ, অলিভ গ্রীন, রোজ গোল্ড, পিচ, লেমন ইওলো, সি গ্রিন প্রভৃতি এইসব রঙের পোশাক প্রধাণত বর্ষার জন্য খুবই উপযুক্ত রং।

২) বর্ষায় আপনার প্রিয় ডেনিম চলবে না। ডেনিম এড়িয়ে চলুন। তার পরিবর্তে বরং সুতি, পলি ফ্যাব্রিক ট্রাই করে দেখতে পারেন। আসলে যে সমস্ত পোশাক ভিজে গেলেও তাড়াতাড়ি শুকিয়ে যায়, সেই সমস্ত পোশাক পরা উচিত্‌।

৩) বর্ষায় নানানরকমের পোশাক পরবেন আর তার সঙ্গে মানানসই গয়না পরবেন না, তা তো আর হয় না। তবে গয়নার থেকে বেশি দরকারি জিনিস হল বর্ষায় বাইরে বেরোনোর সময় কোন কোন অতি প্রয়োজনীয় জিনিস সঙ্গে রাখবেন। বৃষ্টির মধ্যে বাইরে বেরোনোর সময় সবসময় ওয়াটারপ্রুফ ব্যাগ সঙ্গে নেবেন। যাতে আপনার ফোন, মেকআপ, বই, ওয়ালেট ভিজে না যায়। বর্ষার মধ্যেও যাতে আপনাকে আরও আকর্ষণীয় লাগে, তার জন্য রঙিন ছাতা সঙ্গে নিন।

 ৪) মেকআপ যেন সব ওয়াটারপ্রুফ হয়। যেমন, ওয়াটারপ্রুফ কাজল, আই লাইনার, ফাউন্ডেশন প্রভৃতি।

এবার এই সমস্ত টিপস মেনে স্টাইল করুন। আর বর্ষাতেও হয়ে উঠুন মোহময়ী।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...