বরিশালে পরিবার পরিকল্পনার পরিদর্শকের মটর সাইকেলে মাদক রেখে হয়রানি

44
bdtruenews24.com

মো. জাহিদ হাসান, বাবুগঞ্জ থেকে: বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক ও বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামানখানের পুত্র মো. আতিকুর রহমান খানের ব্যবহৃত মটরসাইকেলে গাঁজা ও ইয়াবা রেখে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের প্রেক্ষাপটে জানা যায়, পরিবার পরিকল্পনার পরিদর্শক মো. আতিকুর রহমান খানের মা সুফিয়া খানম এ বছরের ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। তারই ধারাবাহিকতায় অপরপক্ষের মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে একই এলাকার মোসা. বকুল বেগম নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। নির্বাচনের আগে নির্বাচন সংক্রান্ত বিষয়াদি নিয়ে আতিকুর রহমানের সাথে বাকবিতণ্ডা হলে বকুল বেগমের স্বামী ইউনুস ও ছেলে হৃদয় ভাড়াটিয়া লোকজন নিয়ে তাকেবেধর মারধর করে। এরই জের ধরে আতিকুর রহমান খানের ব্যবহৃত মটরসাইকেলে গাঁজা ও ইয়াবা রাখে ইউনুস ও তার পুত্র হৃদয় এমন অভিযোগ করেন আতিকুর রহমান খান।

তিনি জানান, তার সাথে ব্যক্তিগত কারো শত্রুতা নেই। নির্বাচনের আগে বকুল বেগমের স্বামী ও ছেলের সাথে নির্বাচর্নী আইন ভঙ্গ করায় তর্ক-বিতর্ক হয়েছিল। তাই তারা তাকে হয়রানি করার জন্য বিভিন্ন অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে একজন সরকারী কর্মকর্তার ব্যবহৃত মটর সাইকেলে মাদকদ্রব্য রাখায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকার স্থানীয় লোকজন।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...