ধর্ষণের অভিযোগে জিম্বাবুয়েতে ভারতের ক্রিকেটার গ্রেপ্তার

299
bdtruenews24.com

একজন জিম্বাবুয়ে নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। তাকে হারারেতে শুক্রবার গ্রেপ্তার করেছে জিম্বাবুয়ে পুলিশ। কিন্তু তার নাম প্রকাশ করা হয়নি। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন জিম্বাবুয়ে সফর করছে এম এস ধোনির ভারত দল। হারারের সহকারী পুলিশ কমিশনার চ্যারিটি শারাম্বা নিশ্চিত করেছেন এই গ্রেপ্তারের খবর।

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড ও ভারতীয়রা এই বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করছেন। হারারের মেইকলেস হোটেলে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ওই নারীর অভিযোগ, রক্তাক্ত অবস্থায় এক ভারতীয় ক্রিকেটারের রুমে তার জ্ঞান ফেরে। তিনি ওখানে কিভাবে গেছেন সেই ধারণাও নেই তার। মেইকলেস হোটেলে আছে ভারতীয় দল।

শনিবার দলটি জিম্বাবুয়ের কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ২ রানে হেরেছে। তার আগে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে। হোটেলের একটি সূত্র জানিয়েছে এই নারী হোটেলের লবিতে ঘোরাফেরা করছিলেন। এরপর ঘটনা ঘটে। তবে পুলিশ কর্মকর্তা চ্যারিটি বলেছেন, “ভিকটিম একজন ভারতীয়র কথা জানিয়েছে। আমি আইনে বাধা। তাই এই মুহূর্তে জানাতে পারছি না সে ভারতীয় খেলোয়াড় না কর্মকর্তা। তবে এটুকু বলতে পারি যে অভিযুক্তকে শনিবার আদালতে তোলা হয়েছে।” পুলিশ তাদের তদন্ত শেষ করেছে। এখন আদালত বিষয়টা দেখছে। বিষয়টি কূটনৈতিক পর্যায়ে আছে।

ভারতীয় কর্মকর্তারা এর সুরাহা করতে দৌড় ঝাঁপ করছেন। তারা দেশটির প্রভাবশালী লোকজনের সাথে কথা বলেছেন। কথা বলেছেন অভিযোগ আনা ওই নারীর বিরুদ্ধেও।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: