দেশে ফিরছেন সুরেন্দ্র কুমার সিনহা

306
দেশে ফিরছেন সুরেন্দ্র কুমার সিনহা

বাংলাদেশে আসার সবুজ সংকেত পেলেন সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ কুমার সিনহা। গত বুধবার প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টা তাঁকে টেলিফোনে বলেন, ‘আপনি ফিরে আসুন। আমাদের কোনো গ্রিভেন্স নেই। তবে পাগলামী করবেন না।’ সরকারের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

১০ নভেম্বর পদত্যাগ করে বিচারপতি সিনহা সিঙ্গাপুর থেকেই কানাডা গিয়েছিলেন। পরে সেখান থেকে যুক্তরাষ্ট্র যান। উল্লেখ্য, নানা কারণে বিতর্কিত প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা অক্টোবর মাস থেকেই প্রধান বিচারপতি দায়িত্ব পালন থেকে বিরত ছিলেন।

 

 

পর্নস্টার মিয়া খলিফার নতুন ভিডিওপর্নস্টার মিয়া খলিফার নতুন ভিডিও

রাজধানীতে চলছে চুক্তিতে আড়াই ঘণ্টার প্রেমরাজধানীতে চলছে চুক্তিতে আড়াই ঘণ্টার প্রেম!

পদত্যাগ পত্র পাঠানোর পর দুদফা তিনি দেশে আসার জন্য চেষ্টা করেছিলেন। কিন্তু সরকারের আপত্তির কারণে তিনি দেশে আসা থেকে বিরত থাকেন। অবশ্য তাঁর স্ত্রী সুষমা সিনহা গত ডিসেম্বর থেকেই ঢাকায় অবস্থান করছেন। সুষমা সিনহা উত্তরায় থাকছেন।

 

 

 

সরকারের পক্ষ থেকে বিচারপতি সিনহাকে বলা হয়েছিল, ৩১ জানুয়ারির পর তিনি দেশে ফিরতে পারবেন। এরপর বিচারপতি সিনহা সরকারের একাধিক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন। সুরেন্দ কুমার সিনহার পারিবারিক সূত্রে বলা হয়েছে,তাঁর পেনশনের কাগজপত্র প্রস্তুতের জন্য আগামী একমাসের মধ্যেই বিচারপতি সিনহা দেশে ফিরবেন। জানা গেছে, ৬ মার্চ বিচারপতি সিনহা দিল্লি যাবেন। সেখান থেকে তিনি দেশে ফিরতে পারেন বলে একটি সূত্র আভাস দিয়েছে।

অনলাইনে জমজমাট যৌনবাণিজ্যঅনলাইনে জমজমাট যৌনবাণিজ্য

ধর্ষণ চেষ্টাকালে ভাতিজার গোপনাঙ্গ কেটে দিয়েছেন আপন চাচীধর্ষণ চেষ্টাকালে ভাতিজার গোপনাঙ্গ কেটে দিয়েছেন আপন চাচী

বিএনপির সিনিয়র নেতাদের জরুরি বৈঠক শনিবার

কেন্দ্রীয় বিএনপির সিনিয়র নেতাদের নিয়ে জরুরি বৈঠক ডেকেছে দলের স্থায়ী কমিটি। শনিবার বিকাল ৪টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অনুপস্থিতিতে দলের সিনিয়র নেতাদের এটি দ্বিতীয় বৈঠক।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান- বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা ও যুগ্ম মহাসচিবরা উপস্থিত থাকবেন।

দলীয় সূত্রে জানা গেছে, চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি ও আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে করণীয় ঠিক করতে এ বৈঠক ডাকা হয়েছে।

কোথায় সে দলকে ঐক্যবদ্ধ করবে, উল্টো সে আরেকটা গ্রুপ তৈরি করছে

আওয়ামী লীগ কখনও স্বাভাবিক পন্থায় ক্ষমতায় আসেনিআওয়ামী লীগ কখনও স্বাভাবিক পন্থায় ক্ষমতায় আসেনি

গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকনির্বাচনের জন্য আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

এছাড়া চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও বৈঠকে আলোচনা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...