ঝালকাঠিতে ইয়াবা ও নগদ টাকাসহ মাদক বিক্রেতা আটক

85

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ৪০৫ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১১ হাজার ৮শ ১০ টাকাসহ গোপাল মালাকার (৩৫) নামে একমাদক বিক্রেতাকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮।

বুধবার বিকাল সাড়ে ৪ টায় বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি কামরুলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শীতলাখোলা মন্দির এলাকার একটি ঘরের মধ্য থেকে তাকে আটক করা হয়।

বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি শহিন জানান, গোপাল মালাকারকে আটককালে ৪০৫ পিচ ইয়াবা ও বিক্রির নগদ ১১ হাজার ৮শ ১০টাকা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঝালকাঠিতে যৌতুক মামলায় পিতা-পুত্র গ্রেপ্তার

যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগে দায়ের হওয়া মামলায় পিতা মো. দেলোয়ার হোসেন ও পুত্র মো. রুহুল আমিনকে গ্রেপ্তার করেছ ঝালকাঠি থানা পুলিশ। বুধবার সকালে ঝালকাঠি শহরের পশ্চিম চাঁদকাঠী এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়।
মামলাসূত্রে জানা গেছে, ঝালকাঠি শহরের পালবাড়ী এলাকার জসিম উদ্দিনের স্ত্রী পারুল বেগম স্বামী পরিবারের সদস্য সহ ৫ আত্মীয়কে আসামী করে ঝালকাঠি থানায় মামলাটি দায়ের করেন। এতে অভিযোগ করা হয়েছে, ২ লাখ টাকা যৌতুকের দাবিতে স্বামী পরিবার মিলে গত ২৯ অক্টোবর পারুল বেগমকে মারধর করে গুরুতর আহত করে। পারুল দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে গত ৪ জুন তিনি মামলা দায়ের করেন।

আম খেয়ে ২ শিশু অসুস্থ: জেলা প্রশাসকের কাছে অভিযোগ

ঝালকাঠিতে বাজার থেকে কেনা আম খেয়ে এক পরিবারের ২ শিশু অসুস্থ হয়েছে। আর ওই আমে ফরমালিন ছিল অভিযোগ করে ভুক্তভোগী পরিবারটি ঝালকাঠি জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছেন।

বুধবার সকালে মরিয়ম আক্তার নামের এক নারী বাবা রফিকুল ইসলাম ও তার শিশু দুটিকে নিয়ে ঝালকাঠি জেলা প্রশাসকের কাছে অভিযোগ জানাতে আসেন। এসময় রুমা আক্তার জানান, শহরের কালিবাড়ি রোডস্থ ফলের দোকান থেকে ২ কেজি আম ক্রয় করেন তিনি। ঘরে নেয়ার পরে এই আম খেয়ে তার শিশু ছেলে মেজবা (২) ও মেয়ে মরিয়ম (৫) অসুস্থ হয়। আম খাওয়ার পরে শিশুরা বমি করে এবং ডায়ারিয়ায় আক্রান্ত হয়। শিশু মেজবা মরিয়ম দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান মা।

এদিকে ঝালকাঠিতে বেশ ক’বার ভ্রাম্যমান আদালত ফলের দোকানগুলোতে অভিযান পরিচালনা করেছে। ফরমালিনযুক্ত আম জব্দ করে নষ্ট করাও হয়েছে। তবুও কতিপয় অসাধু ব্যবসায়ী ফরমালিনযুক্ত আম বিক্রি চালিয়ে যাচ্ছেন। এ অবস্থায় ভ্রাম্যমান আদালত পরিচালনায় জেলা প্রশাসন আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করবে বলে জানান ঝালকাঠি জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...