জয়া আহসানের ‘ভালবাসার শহর’-এর মোশন পোস্টার

65
bdtruenews24.com

রাজকাহিনীতে অভিনয়ের পর বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান এখন দুই বাংলাতেই তুমুল আলোচিত। তার জনপ্রিয়তাও বেড়ে চলছে সমানতালে। টলিউডেই মু্ক্তি পেতে চলেছে জয়ার প্রথম স্বল্পদৈর্ঘ ছবি ‘ভালোবাসার শহর: দ্য সিটি অব লাভ’।

আসন্ন ঈদে ইউটিউবে মুক্তি পাচ্ছে ছবিটি। ফড়িং-এর সাফল্যের পর এই স্বল্পদৈর্ঘের ছবি বানালেন পরিচালক ইন্দ্রনীল রায়চৌধুরী। জয়ার সঙ্গে ছবিতে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সোহিনি সরকার, অরুণ মুখোপাধ্যায়। মাত্র ২০ মিনিটের এই ছবিতে তিনি নিজেকে নতুন করে খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন জয়া।

তিনি বলেছেন, “কিছু কাজ থাকে, যেটা আসলে সৃষ্টিশীল, বাণিজ্য কিংবা শিল্পমানকেও ছাপিয়ে যায়। যাকে আমি বলি, জীবনের জন্য শিল্প। কিছু থাকে আবার শিল্পের জন্য শিল্প। যা সচরাচরই করছি। হচ্ছেও চারপাশে। এবারের কাজটা তেমন কিছু নয়। এটি করেছি সব কিছুর ঊর্ধ্বে উঠে একজন মানুষ হিসেবে, মানবিক দায়বদ্ধতা থেকে। সোজা ভাষায় কাজটি আমার জীবনের জন্য করা।’ মুক্তির আগে বৃহস্পতিবার রিলিজ করা হলো ছবির ডিজিটাল পোস্টার।

কী নিয়ে এগিয়েছে ছবির গল্প? জয়া জানালেন, “গল্পটা এখনই বলতে পারলে হালকা লাগতো আমার। কিন্তু বলে মজাটা নষ্ট করতে চাই না।”

ভিডিও:

[embedyt] http://www.youtube.com/watch?v=5uvIqMkQMXg[/embedyt]

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: