বড়াইগ্রামে সুনীল গোমেজের বাড়িতে বিএনপি’র কেন্দ্রিয় নেতারা

স্থানীয় সাংসদ সাত দিনেও ঘটনাস্থল পরিদর্শন না করায় নিন্দা

71
bdtruenews24.com

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া খ্রিষ্টান ধর্মপল্লীর সুনীল গোমেজের বাড়িতে এসে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সমবেদনা পোঁছে দিলেন কেন্দ্রিয় নেতারা।

রোববার দুপুর একটার দিকে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা ছিলেন সাবেক যুগ্ন সচিব তপন মজুমদার, কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কৃমার কুন্ডু, কেন্দ্রিয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জন গোমেজ, যুবদলের কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক অমলেন্দু দাস অপু ও অন্যদের মধ্যে বড়াইগ্রাম উপজেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, সাধারণ সম্পাদক হজরত আলী, বনপাড়া পৌর বিএনপি’র আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমান প্রমুখ। বিএনপি’র প্রতিনিধি দল নিহত সুনীল গোমেজের স্ত্রী জাসিন্তা রিবেরু ও মেয়ে স্বপ্না গোমেজসহ অন্যান্য আত্মীয় স্বজনের সাথে কথা বলেন।

এসময় নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়ার সমবেদনা তাদেরকে পৌঁছে দিয়ে বলেন, এই সরকার পরিকল্পিতভাবে এইসব গুপ্ত হত্যা চালাচ্ছে। নিরীহ জনগণকে হত্যা করে দেশে জঙ্গিবাদ রয়েছে বলে বিশ্বের দরবারে প্রচার করছে। বিএনপি ও এর অঙ্গ সংগঠন এইসব হত্যাকাণ্ডের বিচার চায়।

নেতৃবৃন্দ আরও জানান, তারা জেনেছেন হত্যাকান্ড সংঘটিত হওয়ার পর স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল কুদ্দুস ঘটনাস্থলে আসেননি ও নিহতের পরিবারের পাশে দাঁড়াননি। আব্দুল কুদ্দুস এই আসনের সাংসদ হয়েও দীর্ঘ ৭ দিনেও ঘটনাস্থলে বা নিহতের পরিবারের কাছে না আসায় নেতৃবৃন্দরা তীব্র সমালোচনা ও নিন্দা প্রকাশ করেন।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: