গৌরনদীর নির্যাতিতা গৃহবধূকে হাসপাতাল ত্যাগের হুমকি

69
bdtruenews24.com

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: কু-প্রস্তাববে রাজি না হওয়ায় মধ্যযুগীয় কায়দায় নির্যাতনে গুরুতর আহত গৃহবধূ মিতু বেগমকে শনিবার দুপুরে আসামির লোকজনে হাসপাতাল ত্যাগ করার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী উপজেলা হাসপাতালের।

শষ্যাশয়ী গৃহবধূ মিতু বেগম অভিযোগ করেন, গ্রেপ্তারকৃত বখাটে আলামিন হাওলাদারের মা সুফিয়া বেগম শনিবার দুপুরে হাসপাতালে এসে মামলা প্রত্যাহারের জন্য তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হাসপাতাল ত্যাগ করার হুমকি প্রদর্শন করেন। সূত্রমতে, উপজেলার বাংকুরা গ্রামের মহিউদ্দিন মোল্লার স্ত্রী মিতু বেগমকে (২৬) দীর্ঘদিন থেকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো একই গ্রামের মৃত আলেপ বেপারীর পুত্র নুরজামাল ও মৃত হামেদ হাওলাদারের পুত্র আলামিন। বখাটেদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় দেড়মাস পূর্বে গৃহবধূ মিতু বেগম বাদি হয়ে বখাটে নুরজামাল ও আলামিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা মামলা উত্তোলনের জন্য মিতু বেগমকে বিভিন্ন ধরনের চাঁপ প্রয়োগ করে।

এ ঘটনার জেরধরে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ওই দু’বখাটে ঘরের জানালা ভেঙ্গে প্রবেশ করে জোরপূর্বক মিতু বেগমের মুখ, হাত ও পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে প্রতিবেশীরা মুমুর্ষ অবস্থায় মিতু বেগমকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আলামিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। অপর বখাটে নুরজামাল আত্মগোপন করেছে।

গৌরনদীতে মাদকসেবনকারীকে ৬ মাসের কারাদণ্ড

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদী উপজেলার মিয়ারচর গ্রামের মাদকসেবনকারী এক যুবককে শনিবার সকালে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা ভ্রাম্যমান আদালত।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান উপজেলার নলচিড়া ইউনিয়নের বংকুরা এলাকা থেকে শনিবার সকালে ফোরকান দফাদারকে ৬ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতকে উপজেলা ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলমের কাছে দোষ স্বীকার করে। ফোরকান দফাদারকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বিকেলে পুলিশ ফোরকানকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে। ফোরকান দফাদারের বাড়ি উপজেলার মিয়ারচর গ্রামে। সে ওই গ্রামের সিদ্দিক দফাদারের পুত্র।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: