গাজীপুরের কাপাসিয়ায় দু’সপ্তাহে ১৩ ডাকাত গ্রেফতার

114
bdtruenews24.com

মন্জুরুল হক, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ অস্ত্রমামলা ও ডাকাতি মামলার চিহিৃত আসামী এখলাস উদ্দিন (২৫) কে ১৭ জুন শুক্রবার দুপুরে উপজেলার আমরাইদ বাজার এলাকায় সি এন জি থেকে গ্রেফতার করেছে। সে উপজেলার বীরউজলী গ্রামের মাইন উদ্দিনের ছেলে।

কাপাসিয়া থানার এ এস আই মিজানুর রহমান জানান, কাপাসিয়া ও জয়দেবপুর থানার অস্ত্রমামলা সহ একাধিক ডাকাতির মামলার আসামী দুর্ধর্ষ ডাকাত এখলাসকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বীর উজলী বাজার থেকে ফলো করে আমরাইদ বাজারে এস সিএনজি থেকে গ্রেফতার করা হয়।

কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবুবকর সিদ্দিক জানান, গত দুই সপ্তাহে কাপাসিয়ার ১১ ইউনিয়ন থেকে এখলাস ছাড়াও আরও ১২ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার টোক নগর গ্রামের আ. লতিফের ছেলে বোরহান, চরদূর্লভ খাঁ গ্রামের মিজানের ছেলে জুয়েল মিয়া, ভেরারচালা গ্রামের সামসুদ্দিনের ছেলে আলম, নলগাঁও গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে শফিকুল, আড়ালিয়া গ্রামের হোসেন আলীর ছেলে মহিবুল্লাহ, একই গ্রামের তারা মিয়ার ছেলে কাঞ্চন মিয়া, রায়নন্দা গ্রামেরর আ. বারেকের ছেলে মামুন মিয়াসহ শ্রীপুরে ডাকাতি করে পালানোর সময় কাপাসিয়ায় গ্রেফতার হয় আর ৫ ডাকাত।

শেয়ার করুন :
Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন:

Loading Facebook Comments ...