কাপাসিয়ায় যুবকদের কেরাম ফাইনাল খেলা অনুষ্ঠিত

140

মঞ্জুরুল হক, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের বাঘিয়া খালের ঘাট বাজারে ঈদুল আযহা উপলক্ষে যুবকদের মাঝে সুস্থ ধারার বিনোদন কেরাম প্রতিযোগিতার ফাইনাল খেলা গত শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ সেফটি ডিপার্টমেন্ট সিংগাপুরের চেয়ারম্যান বাবু শেখ।

আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক শামসুল খানের সভাপতিত্বে খেলায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক আল আমীন হোসেন অনিক, জাকিম, আয়য়ুবুর মাঝি, শফিক শেখ, কামাল শেখ , ফারুক, ফয়সাল, ছাব্বির, পারভেজ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। কেরাম প্রতিযোগিতায় ফুটন্ত গোলাপ দলের সোলায়মান এবং স্পার্কার্স দল এর মেহেদী শেখ অংশগ্রহন করে। এতে সোলায়মানের ফুটন্ত গোলাপ চ্যাম্পিয়ন হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাবু শেখ বলেন, আমার উদ্দেশ্য একটাই আমি নেশামুক্ত সমাজ চাই। এলাকার সকল শিশুরা যেন বিদ্যালয়ে যায়। আমি ছোট বেলা থেকেই মানুষের উপকার করতে পছন্দ করি। আমার অনেক বন্ধুরা প্রতিষ্ঠিত হয়েছে যাদের আমি বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি। আমি চাই সবাই মিলে সুন্দর একটা সমাজ গড়ি।

সিংগাপুরে বাংলাদেশি কারো কোনো সমস্যা হলে আমি সহযোগিতার হাত বাড়াই। চেষ্টা করি গরিব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য কিছু করা। সব সময় তাঁদের খোঁজ খবর রাখি। কাপাসিয়ার তরগাঁও এলাকায় ছোটদের বড় সকলের প্রতি আমার সুদৃষ্টি রয়েছে। আমি নেশা মুক্ত সমাজ চাই। বাল্য বিয়ে বন্ধ করতে চাই। বেশিরভাগ সময় সিংগাপুরে অবস্থান করলেও বাংলাদেশের প্রতি রয়েছে আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা। মাঝে মাঝে দেশে আসি আবার কর্মের তাগিদে সিংগাপুরে চলে যাই। ভবিষ্যতে আমি সমাজের উন্নয়নে কাজ করতে ইচ্ছুক। তাই সকলের সহযোগিতা ও দোয়া চাই।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন: