প্রচ্ছদ খেলা ক্রিকেট

একাদশে ফিরছেন সাইফউদ্দিন-মোসাদ্দেক

29

চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারেননি মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন। দুই ক্রিকেটারের ইনজুরির সর্বশেষ অবস্থা জানিয়েছেন আকরাম খান। সাইফউদ্দিন এখনো পুরোপুরি ফিট না হলেও পরের ম্যাচে মোসাদ্দেকের খেলার ব্যাপারে আশাবাদী তিনি।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের সেরা বোলার সাইফউদ্দিন। ব্যাট হাতে প্রমাণ করার তেমন সুযোগ না পেলেও বল হাতে ঠিকই প্রমাণ করেছেন এ পেস অলরাউন্ডার। এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন সাইফউদ্দিন। অন্যদিকে দুই বিভাগেই মোটামুটি সফল মোসাদ্দেক হোসেন। বল হাতে নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ মুহূর্তে ব্রেক থ্রু এনে দিয়েছিলেন এ ব্যাটিং অলরাউন্ডার।

অজিদের বিপক্ষে এ যগলের বদলি হিসেবে নামা সাব্বির ও রুবেল কেউই জ্বলে উঠতে পারেননি। তবে আশা করা যাচ্ছে পরের ম্যাচেই ফিরবেন মোসাদ্দেক ও সাইফ। ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে উঠেননি সাইফ।

যতটুক আমি জানি মোসাদ্দেকের পরের ম্যাচ খেলার সম্ভবনা বেশি। সাইফউদ্দিনেরটা এখনো ফিফটি-ফিফটি কিন্তু আমরা আমাদের সেরা চেষ্টাটাই করছি যাতে পরের ম্যাচের জন্য দ্রুত প্রস্তুত করতে পারি। আগের যে চোটটা ছিল ঐটাই, আশা করছি দ্রুতই সেরে উঠবে। বলছিলেন আকরাম খান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে সেমিফাইনালের পথটা কঠিন হয়ে পড়েছে বাংলাদেশের জন্য। টাইগারদের পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। সে ম্যাচে টিম ম্যানেজমেন্ট নিশ্চয়ই দলের দুই সেরা পারফর্মারকে পেতে চাইবে।

বিডি ট্রু নিউজ / এম কে

Loading Facebook Comments ...