ইলিয়ানার আন্ডারওয়াটার ভিডিও ভাইরাল!

বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঘোরাফেরা করছিল ভিডিওটি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেছিলেন ‘রুস্তম’-এর নায়িকা ইলিয়ানা ডি’ক্রুজ। দেখতে দেখতে সেই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। শুধু ইনস্টাগ্রামেই ৪০ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ভিডিওটিতে একটি সুইমিং পুলে পানির নিচে বিকিনিতে অনেকটা ‘মৎসকন্যা’র ভঙ্গিতে খেলা করতে দেখা যাচ্ছে ইলিয়ানাকে। মিস্টি হাসি ঠোঁটের কোনায় ধরে রেখে হাতের ইশারায় জলের তলায় ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মেতেছিলেন নায়িকা।

এই ভিডিওটি তার ২৯তম জন্মদিনের সেলিব্রেশনের একটি মুহূর্ত যা তার অস্ট্রেলীয় ফটোগ্রাফার বয়ফ্রেন্ড অ্যান্ড্রু তুলেছিলেন। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেন ইলিয়ানা।

আর ওই ভিডিওটির ফলোয়ার সংখ্যা এখন ৪০ লাখেরও বেশি। ৪০ লাখের মাইলস্টোন পেরনোয় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ।

Follow Facebook

আপনার মন্তব্য প্রকাশ করুন , বিডি ট্রু নিউজ ২৪ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

Loading Facebook Comments ...