প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ সব কমিটি গঠনের নির্দেশনা

17
আওয়ামী লীগ

আওয়ামী লীগের যেসব ইউনিট, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে, তাদেরকে কেন্দ্রীয় সম্মেলনের আগেই সম্মেলন শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর উত্তরের বর্ধিত সভায় তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সহযোগী সংগঠনগুলো যাদের মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদেরকে আমরা ইতোমধ্যে নির্দেশনা দিয়েছি।শুধু সহযোগী সংগঠন নয়, আওয়ামী লীগের জেলা মহানগর, উপজেলা, থানা শাখা সংগঠনের যে সকল কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদের স্ব স্ব সম্মেলন সম্পন্ন করার জন্য আমরা কেন্দ্র থেকে নির্দেশনা দিয়েছি। কমিটিগুলো যেগুলোর মেয়াদ উত্তীর্ণ হয়েছে তাদের জাতীয় সম্মেলনের আগে সম্মেলন দেওয়ার জন্য আমরা নির্দেশনা দিয়েছি।

আগামী অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কমিটি করতে গিয়ে নিজের লোক খুঁজবেন না, দলের লোক খুঁজবেন। কেউ নিজের থাকবে না। সবাই আওয়ামী লীগের, সবাই শেখ হাসিনার সঙ্গে থাকবে।

তিনি আরো বলেন, নিজের লোক কখনও চিরস্থায়ী থাকে না। দলের জন্য কাজ করুন। দু:সময়ের দলের নেতাকর্মীদের অবহেলা করবেন না। যারা অসহায় অসচ্ছল তাদের পাশে দাঁড়ান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাদেক খান।

Loading Facebook Comments ...